ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ার আজিজনগর তেলবাহি গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

এম.জিয়াবুল হক, চকরিয়া :: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর স্টেশনের অদুরে তেলবাহি ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী দুইযুবক নিহত হয়েছে। সোমবার রাত ১১টার দিকে ঘটেছে এ ঘটনা। তবে এই রির্পোট লেখা পর্যন্ত নিহত দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো.আনিসুর রহমান। তিনি বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারপর নিহত দুইজনের পরিচয় নিশ্চিত করা সম্ভব হবে।

দুর্ঘটনার বরাত দিয়ে ঘটনাস্থল থেকে মুঠোফানে হারবাং ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ মিরান জানান, চট্টগ্রাম থেকে তেল ভর্তি করে একটি ভাউচার (তেলবাহি গাড়ি) চট্টমেট্রো-চ (নং ৪১-০০৫৭) ফিরছিলেন। ওইসময় গাড়িটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর স্টেশনের অদুরে নুর আয়েশার টেক এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা একটি মোটর সাইকেল সাইকেল (নং কুমিল্লা হ-১৩-৮৫০২) সামনা-সামনি ট্রাকের নীচে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান মোটর সাইকেল আরোহী দুই যুবক। ##

 

পাঠকের মতামত: